Sei tumi keno eto ochena hole Flute notes - Sabbir Flutes
HOT!Find Job Online!BD CIRCULAR NEWS

Post Top Ad

Your Ad Spot

Thursday, January 31, 2019

Sei tumi keno eto ochena hole Flute notes

Shei Tumi Flute Notes

singer-

Ayub Bachchu




( Note: * high pitch )




shey tumi | keno eto | ochena hole 

Pa* Pa* Sa* | Ra* Ma* Ga* | Ga* Ra* Sa* Ga Ma Pa*


shei ami | keno toma | ke dukkho | dilem 

Pa* Pa* Sa* | Ra* Ma* Ga* | Ra* Ga* Ra* | Ra*.. Sa* Ni*



kemon kore eto ochena hole tumi 

Pa* Pa* Sa* | Ra* Ma* Ga* | Ga* Ra* Sa*{2} Pa* Dha* Pa*

kibhabe eto bodle gechi ei ami

Pa* Pa* Sa* | Ra* Ma* Ga* | Ra* Ga* Ra* | Ra*.. Sa* Ni*

o o | bukeri | shob | kosto | duu haatee shoriya 

Ni* Sa* Ni* Dha* | Ni* Sa* ( Ni* Sa* fast) | Sa* Ni* | Ni* Sa* | Sa* Ga* Ra* | Sa* Ni* Sa* Ni* Dha*

cholo | bodle jai 

Ga* Ra* Ga* Ra* Ga* ( fast ) | Ra* Ga* Ra* (Ra* Ga* Ra*)  | Ra* Sa* Ni*  


tumi keeno | bujhona | toomake | chara | ami | oshohey 

Ra* Ga* | Ga* Ma* Ma* | Ga* Ga* Ma* | Ma* Ma* | Ma* Pa* | Ga* Ma* Ga* Ra*

amar shob tuku | bhalobasha | tomay ghire 

Sa* Ra* Ga* | Ga* Ga* Pa* Ga* | Sa* (Sa* Ni* Sa* Ni*) Ni* Dha* 

amar oporadh | chilo jototuku | tomar kache

Ra* Ga* Ga* | Ga* Ga* Ma* Ma* | Ga* ( Ra* Ga* ) Ra* Ra*

tumi | khoma kore | dio amay 

Sa* Ra* | Ga*~(half note) Ra* | Ra* Ra* Sa* Ni* SA* N** Sa* 





koto raat | ami kendechi

Sa* Ni* Sa* | Sa* Ra* NI* Dha*

buker gobhire koshto nie

NI* Dha* Ni* Dha* | Dha* Ni* (Dha* Ni* fast) | Pa* Pa* Ga* PA*

shunnotay dube gechi ami

Sa* Ni* Sa* | Sa* Ra* NI* Dha*

amake tumi phirie nao 


NI* Dha* Ni* Dha* | Dha* Ni* (Dha* Ni* fast) | Pa* Pa* Ga* PA*


tumi keno.........

joto bar vebechii bhuule jabo 

taro beshi mone pore jay 

phele asha shei shob din gulo

bhule jete ami parina



tumi keno....... 

shei tumi..  


(Please Contact Us for your favourite song notes)



No comments:

Post a Comment

Post Top Ad